আওয়ামীলীগ নেতা মীর সোহেল আলীর জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর ৫৩তম জন্মদিনে কেক কাটার মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে। ৬ ডিসেম্বর মঙ্গলবার সংগঠনের সভাপতি নুরুল ইসলাম নুরুর নেতৃত্বে ফতুল্লা থানা গেইট সংলগ্ন আমির সুপার মার্কেটের দ্বীতিয় তলায় যুবলীগের কার্য্যালয়ে আওয়ামীলীগ নেতা মীর সোহেল আলীর জন্মদিন পালন করা হয়।

এ সময় মীর সোহেল আলী বলেন, আমার জন্য সবাই দোয়া করবেন। আমি যেন অতীতের মতই মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত মানুষের সেবা করে যেতে পারি। আমার জন্মদিন উপলক্ষ্যে বিভিন্ন ব্যাক্তি ও সংগঠন এবং দলীয় নেতৃবৃন্দ যারা শুভেচ্ছা জানিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক সোহেল আহাম্মেদ, যুগ্ন-সম্পাদক রনি কুমার দাস, সহ-সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহাম্মেদ, কোষাধ্যক্ষ আল-আমিন চেীধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লীজা আক্তার, প্রচার সম্পাদক ইমতিয়াজ আহাম্মেদ রাসেল, কার্য্যকরী সদস্য হাজ্বী মোতালেব, সদস্য খোকন প্রধান, মোঃ জুয়েল রানা, সেলিম আহাম্মেদ, সাংবাদিক মোস্তাক আহাম্মেদ সুমন।