সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ী তাজুল গ্রেপ্তার, মাদক উদ্ধার ও পিকআপ জব্দ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে র্যাব-১১ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ৬ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ৫ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি দশপাইপ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৮৭০ পিস ইয়াবাসহ মোঃ তাজুল মিয়া নামক ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

র্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ তাজুল মিয়া ঢাকায় জেলার ডেমরা থানাধীন পশ্চিম সানাইরপাড় এলাকার মৃত বিশু চৌধুরী ওরফে মনার ছেলে। গ্রেপ্তারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ পিকআপ চালকের ছদ্মবেশে পিকআপযোগে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা নিয়ে এসে নারায়ণগঞ্জ জেলাসহ এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামী মোঃ তাজুল মিয়ার বিরুদ্ধে ইতিপূর্বে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা, ডিএমপি ঢাকার কদমতলী ও ডেমরা থানায় ৩টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারাণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।