জেলা আইনজীবী সমিতির ক্রিকেট টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন লায়ন্স-২১

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বিভিন্ন ব্যাচের আইনজীবীদের নিয়ে আয়োজিত সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট-২০২২, এ চ্যাম্পিয়ন হয়েছে লায়ন্স-২১। ফাইটার্স ১৮ কে ৫ উইকেটে পরাজিত করেছে তারা।

টুর্নামেন্টে লায়ন্স-২১ অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে।এই দলে ক্যাপ্টেন ছিলেন অ্যাডভোকেট শাহপরান। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে লায়ন্স-২১ বনাম ফাইটার্স ১৮ মুখোমুখি হয়।

খেলায় লায়ন্স-২১, ২৩ বল হাতে রেখেই ৫ উইকেটে জয় লাভ করে। এর আগে ফাইটার্স-১৮ প্রথমে ব্যাট করে ৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে মাত্র ২৫ রান সংগ্রহ করে। জবাবে লায়ন্স-২১, ব্যাটিং করে ২.১ ওভারে ৩১ রান করে জয় লাভ করে।

অপরাজিত চ্যাম্পিয়ন দল লায়ন্স-২১

এদিকে জানাগেছে, মুলত বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার অংশ হিসেবে অন্যান্য খেলার সঙ্গে সঙ্গে ক্রিকেট খেলার টুর্নামেন্টটির আয়োজন করে আইনজীবী সমিতি।

২ ডিসেম্বর শুক্রবার সকালে মহানগরীর বন্দরের মদনগঞ্জ মাঠে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এই ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনি।

টুর্নামেন্টে বিভিন্ন ব্যাচের আইনজীবীদের নিয়ে ১০টি দল অংশগ্রহণ করেছে। একই মাঠে ৩ ডিসেম্বর শনিবার ফাইটার্স-১৮ কে পরাজিত করে টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয় লায়ন্স-২১।