আড়াইহাজারে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একই পরিবারের মহিলাসহ ৫ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকেরা। ঘটনাটি ঘটেছে ৩ ডিসেম্বর শনিবার সকালে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের পাজারদিয়া গ্রামে। আহতদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগের সূত্রে জানা যায় যে, ওই গ্রামের মোঃ কায়েম ও রাকিব গংদের মধ্যে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এরই জেরে শনিবার সকালে প্রতিপক্ষ রাকিব, জুয়েল গং দেশিয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে কায়েমের বাড়ী ও ঘরে সন্ত্রাসী হামলা ও লুটপাটের ঘটনা ঘটায়। এ সময় বাধাঁ দিতে এসে রাকিব ও জুয়েল গংদের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তা কায়েম, তার ছোট ভাই কাওসার, স্ত্রী রোকসানা, মা রাহেলা এবং মামা মনির হোসেনকে রক্তাক্ত জখম করে। তাদের প্রত্যেককে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে কায়েমের স্ত্রী আহত রোকসানা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার স্থানীয় গণমাধ্যম কর্মীদের বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।