সিদ্ধিরগঞ্জে গ্যারেজে হামলায় আহত ২, থানায় অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি ট্রাকের গ্যারেজ দখল নিতে হামলা চালিয়ে ৪২ হাজার টাকা জোরপুর্বক ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে চঞ্চল ও তার লোকজনের বিরুদ্ধে। এ সময় তারা গ্যারেজ মালিক আক্তারুজ্জামান (৪২) ও মিস্ত্রী কাওছার (৩৪) নামে দুজনকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করা হয়।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের ৯নং ওয়ার্ডের জালকুড়ি বাঁশবাড়ির মাথায় ঢাকা-লিংকরোড সংলগ্ন গ্যারেজ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ভুক্তভোগী আহত মো. আক্তারুজ্জামান (৪২) বাদী তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। অভিযুক্তরা হলেন চঞ্চল (৪৩) পিতা. অজ্ঞাত সাং দেলপাড়া ফতুল্লা, মোঃ মিলন (৩২) পিতা. অজ্ঞাত সাং জালকুড়ি দক্ষিনপাড়া ও মোঃ রাজু (৪০), পিতা. অজ্ঞাত সাং. জালকুড়ি মাঝপাড়া।

অভিযোগে বাদী দাবি করেন, চঞ্চল গং গ্যারেজের জায়গা দখল করে ক্লাব করার জন্য বৃহস্পতিবার দুপুরে বিবাদীরা দলবল নিয়ে আমার গ্যারেজে এস মিস্ত্রীকে অকথ্য ভাষায় গালাগাল করে প্রান নাশের হুমকি প্রদান করে। পরবর্তী আমি ঘটনা শুনে গ্যারেজে আসলে সন্ত্রাসীরা আমি ও আমার মিস্ত্রীর ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে আমাদের দুজনকে রক্তাত্ত জখম করে। এসময় আমার সাথে থাকা নগদ ৪২ হাজার টাকা জোর পুর্বক ছিনিয়ে নেয় আমার আত্বচিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসী আমাকে ফেলে রেখে চলে যায়। যাওয়ার সময় সন্ত্রাসীরা হুমকি দিয়ে দ্রুত গ্যারেজ খালি করতে বলে এবং না করলে পরবর্তীতে আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে যায়।