সিদ্ধিরগঞ্জে ১০টি ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে স্বেচ্ছাসেবক লীগের সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক ১নং থেকে ১০নং ওয়ার্ডের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ নভেম্বর বুধবার সন্ধা ৭টায় মহানগরীর সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডে প্রগতি সংসদে হাজী জহিরুল হকের সভাপতিত্বে এই প্রস্তুতিমূলক সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, বর্তমানে দলে অনেক হাইব্রিড নেতার আবির্ভাব ঘটেছে। তাই কমিটি গঠনের পূর্বে নেতাকর্মীদের সিএস, আরএস দেখে কমিটি গঠন করতে হবে। সিদ্ধিরগঞ্জ থানাধীন মোট দশটি ওয়ার্ড রয়েছে। প্রত্যেকটি ওয়ার্ড থেকে ত্যাগীদের সমন্বয়ে কমিটি করতে হবে। যাদের পরিবার আওয়ামীলীগ করে তাদেরকে নিয়েই কমিটি গঠন করার হবে বলে আসস্থ করেন এবং আগামী ১৭ ডিসেম্বর ৯টি ওয়ার্ডের সম্মেলনের তারিখ ঘোষণা করেন নেতৃবৃন্দ।

তারা আরো বলেন, কোনভাবেই যেনো অনুপ্রবেশকারীরা দলে ঠুকতে না পারে সেদিকে সবার সোচ্চার থাকতে হবে।

এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দ ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে কমিটি গঠন করার আশ্বাস দিয়ে বলেন, যারা দলের দূর্দিনে, আন্দোলন সংগ্রম করেছেন তাদেরকে অবশ্যই মূল্যায়ন করা হয়ে। স্থানীয় নেতৃবৃন্দের সাথে পরামর্শ করেই একটি গ্রহণযোগ্য কমিটি গঠন করা হবে।

সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের প্রস্তাবিত সাধারণ সম্পাদক জহিরুল হকের সভাপতিতে এবং স্বেচ্ছাসেবকলীগ নেতা ইলিয়াস মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ—সভাপতি কাজী শাহানারা ইয়াসমিন।

বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগ নেতা ও সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা গুলো মেম্বার. সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাজী শফিকুল ইসলাম, সাবেক মহানগর সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শিব্বির আহমেদ, সাবেক মহানগর সেচ্ছাসেবক লীগের সাহিত্য সংস্কৃতিক বিষয় সম্পাদক মো.নোমান হোসেন টুটুল, থানা যুবলীগ নেতা আবু জাফর প্রদান, থানার স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ সাইদুল রহমান মন্ডল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ জাহিদুল ইসলাম ও দশটি ওয়ার্ড থেকে আগত স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন নেতাকর্মীরা।