বন্দর থানা বিএনপি নেতা দুলাল ও রানার আগাম জামিন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দরের ২৩নং ওয়ার্ডের আওয়ামলীগ কার্যালয় ভাংচুর ও ককটেল বিস্ফোরনের মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিন পেয়েছেন মহানগর বিএনপির সদস্য হাবিবুর রহমান দুলাল ও বন্দর থানা ছাত্রদলের সাবেক সভাপতি বন্দর থানা বিএনপি নেতা নাজমুল হক রানা সহ ৬জন বিএনপি নেতাকর্মী। ২৮ নভেম্বর গত সোমবার বাংলাদেশ সুপ্রীম কোর্ট হাইকোর্ট ডিভিশনের বিচারপতি মো. সেলিম এবং মো. রিয়াজ উদ্দিন খানের বেঞ্চ থেকে এ জামিন পান তারা।

একই মামলায় জামিন পেয়েছেন বন্দর একরামপুর এলাকার মৃত মহিউদ্দিন মিয়ার দুই ছেলে বিএনপি নেতা হান্নান ও ইকবাল বন্দর খানবাড়ী এলাকার মৃত মোতালিব খানের ছেলে খান বাবু ও নবীগঞ্জ ইসলামবাগ এলাকার মৃত আব্দুল খলিল মিয়ার ছেলে রানা সহ ৪ জন। 

উল্লেখ্য যে, গত ১৮ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় মহানগর বিএনপি নেতা আতাউর রহমান মুকুল, বিএনপি নেতা নূর মোহাম্মদ পনেছ, সজিব হোসেন, নাজমুল হক রানা, আজিজুল হক রাজিব, হুমায়ন কবির বুলবুল ও হাবিবুর রহমান দুলালসহ এজাহারভূক্ত ২৪ জন বিএনপি নেতাকর্মীসহ অজ্ঞাত নামা আরো ২৫/৩০জন বিএনপি নেতাকর্মী ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বন্দরে ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে অর্তিকিত হামলা চালায় বলে অভিযোগ তুলে মামলা দায়ের করে ছাত্রলীগ কর্মী সোহেল। এ ঘটনায় পুলিশ বিএনপি নেতা নূর মোহাম্মদ পনেছসহ ৪ বিএনপি কর্মীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। ২৯ নভেম্বর মঙ্গলবার আদালত থেকে জামিনে মুক্তি পেয়েছেন পনেছ।