বিএনপি ঠেকাতে ১০ ডিসেম্বর সাইনবোর্ডে থাকবে আওয়ামীলীগ!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ভূইগড় এলাকায় জেলা কৃষিক লীগের সভাপতি নাজিমুদ্দিনের বাড়িতে ফতুল্লা থানা আওয়ামীলীগ ও কুতুবপুর ইউনিয়ন আওয়ামী নেতাদের নিয়ে জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

২৫ নভেম্বর শুক্রবার সন্ধ্যার পর কুতুবপুর ইউনিয়ন ভূইগড় এলাকায় নাজিমুদ্দিনের বাড়িতে এ জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জরুরী আলোচনা সভায় নেতাকর্মীরা বিএনপির ঘোষিত আগামী ১০ ডিসেম্বরের কর্মসূচি প্রতিহত করার লক্ষ্যে আলোচনা করেন এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সতর্ক থাকর জন্য এবং যেকোনো পরিস্থিতিতে মাঠে থাকার বিষয় নিয়ে আলোচনা করা হয়। তারা ফতুল্লার সাইনবোর্ড ও এর আশপাশের এলাকায় সতর্ক থাকবেন বলে মতামত দেয়া হয়।

আলোচনা সভায় কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিন হোসেন সাগরের সঞ্চালনায় ও কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মানিক চাঁনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা কৃষক লীগের সভাপতি মো. নাজিম উদ্দীন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোস্তফা কামাল, মো. মঞ্জুরুল ইসলাম মঞ্জু, থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. এইচ এম ইছাক, থানা আওয়ামী লীগের সদস্য ও কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সালাউদ্দিন ভূইয়া, থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, থানা আওয়ামী লীগের সদস্য ও কুতুবপুর ইউনিয়ন ৪,৫ ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আলাউদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মুজাফফর হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি, জেলা যুবলীগ নেতা মো. সাব্বির আহমেদ জুলহাস, থানা আওয়ামী লীগের সদস্য মো. মোতালেব মোল্লা, কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন, জেলা কৃষিক লীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ আহাম্মদ খোকা, অর্থ বিষয়ক সম্পাদক মাখন চন্দ্র সরকার প্রমূখ।