রূপগঞ্জের অস্ত্রধারী মাদক ব্যবসায়ী রুবেল ভুঁইয়া সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপগঞ্জের অস্ত্রধারী মাদক ব্যবসায়ী রুবেল ভুঁইয়াকে সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ সময় তার কাছ থেকে ১টি ওয়ান শুটারগান, ১ রাউন্ড কার্তুজ এবং ২ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ২৪ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৪ নভেম্বর রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন ল্যান্ডিং স্টেশন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১টি ওয়ান শুটারগান, ১ রাউন্ড কার্তুজ এবং ২ হাজার ৭০০ পিস পিস ইয়াবাসহ মোঃ রুবেল ভূইঁয়া নামক অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ রুবেল ভূইঁয়া নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো দক্ষিণপাড়া এলাকার মৃত তমিজ উদ্দিন ভূইঁয়ার ছেলে। সে একজন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী। অবৈধ অস্ত্র প্রদর্শন করে সে মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। এই ভয়ঙ্কর সন্ত্রাসীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পেত না। গ্রেপ্তারকৃত আসামী আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ জেলাসহ এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল এবং সন্ত্রাসী কর্মকান্ড করার জন্য অবৈধ ওয়ান শুটারগান রেখেছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামী মোঃ রুবেল ভূইঁয়া’এর বিরুদ্ধে ইতিপূর্বে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় ১ টি অস্ত্র আইনে, ১টি মাদক দ্রব্য আইনে, ৪ টি হত্যা চেষ্টা মামলা, ১ টি চুরি মামলা ও ১টি বিস্ফোরক দ্রব্য আইনে মামলা সহ সর্বমোট ৮ টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারাণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।