সাদেকের উদ্যোগে জেলা যুবদলের ব্যানারে তারেক রহমানের জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতা সাদেকুর রহমান সাদেকের উদ্যোগে জেলা যুবদলের ব্যানারে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

২১ নভেম্বর সোমবার বিকেলে মহানগরীর মিশনপাড়া এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপির চেয়ারপার্সন গৃহবন্দি বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পরে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেকের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীব, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহ ফতেহ মোহাম্মদ রেজা রিপন। 

আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জিএস শাহ আলম ভূঁইয়া, সহ- সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি শাহাজাদা আলম রতন, সাবেক যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, সহ- ধর্ম বিষয়ক নাজমুল ইসলাম, সদস্য আব্দুর রহমান পিয়েল, ফতুল্লা থানা যুবদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক সৈকত হাসান ইকবাল, ফতুল্লা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহিন, সদস্য নজরুল ইসলাম, যুবদল নেতা আলী আজগর ন্যান্সী, ওমর ফারুক শোভন, বরকত উল্লাহ, শাহাদাৎ হোসেন, নাজমুল হাসান রাব্বী, মো. আকাশ, তানভীর আহমেদ সোহাগ, ফরহাদ হোসেন, আব্দুস সালাম, মোহাম্মদ আলী বাবু, হাবিবুর রহমান হাবিব, মো. মিন্টু, দিদারুল ইসলাম, সোলাইমান মোল্লা, আরিফুল ইসলাম টিটু, কাশিপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি আল আমিন প্রমুখ।