সোনারগাঁয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনে এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ উদ্বোধন করা হয়েছে।

১৭ নভেম্বর বৃহস্পতিবার সকালে সোনারগাঁও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে দিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রেজওয়ান-উল- ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাবরিনা হক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসুনুল হাবীব, মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা, ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর শাহানারা আঁচল, এসিসেন্ট প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত উপজেলা কৃষি কর্মকর্তা আফরোজা সুলতানাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষ,স্থানীয় সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন।

এবারেন মেলায় ৪ ক্যাটাগরিতে ছিলো ২১টি স্টল। এতে সরকারি-বেসরকারি অফিসসমূহ, ডিজিটাল সেন্টার, উদ্যোগক্তাগণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। মেলায় শিক্ষার্থীরা নিজেদের আবিষ্কৃত উদ্ভাবনী বিষয়গুলো প্রদর্শন করে।