সাগর প্রধানের নেতৃত্বে গিয়াসউদ্দীনকে মহানগর যুবদল নেতাকর্মীদের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিনকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক করে ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধানের নেতৃত্বে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ বাজারস্থ মুহাম্মদ গিয়াস উদ্দিনের মুক্তিযোদ্ধা নিবাস ভবনে গিয়ে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান নেতাকর্মীদের নিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে মহানগর যুবদলের নেতাকর্মীদের নিয়ে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শুভেচ্ছাকালে নারায়ণগঞ্জ জেলা বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন আহমেদ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। তিনি বলেন, সামনে কঠিন সময় আসছে। দেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য জীবন বাজি রেখে রাজপথে অগ্রণী ভূমিকা রাখতে হবে। সেইসাথে আগামী ১০ ডিসেম্বর ঢাকার গণসমাবেশকে সফল করার লক্ষ্যে সবধরনের সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৫ নভেম্বর) সাবেক এমপি মো: গিয়াসউদ্দিনকে আহবায়ক ও জেলা যুবদলের আহবায়য়ক গোলাম ফারুক খোকনকে সদস্য সচিব করে ৯ সদস্যের এই কমিটির অনুমোদন দেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসললাম আলমগীর। কমিটির বাকি সদস্যরা হলেন যুগ্ম আহবায়ক অধ্যাপক মামুন মাহমুদ, মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, মাসুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, মোশারফ হোসেন, জুয়েল আহমেদ।