সেলিম ওসমানকে প্রয়োজন মনে করলে বিজয়ী করবেন: নাসরিন ওসমান

নারায়ণগঞ্জের উন্নয়ন ও ভবিষ্যত প্রজেন্মর স্বপ্ন বাস্তবায়নে যদি নারায়ণগঞ্জ-৫ আসনের বর্তমান সাংসদ সেলিম ওসমানকে ভবিষ্যতেও প্রয়োজন রয়েছে বলে মনে হয় তবেই তাঁকে পুণরায় নির্বাচিত করার জন্য তরুণ প্রজন্ম ও নারীদের প্রতি আহবান জানিয়েছেন মিসেস নাসরিন ওসমান।
শনিবার ১ ডিসেম্বর বেলা সাড়ে ১১টায় চাষাঢ়া হীরা মহলে এমপি সেলিম ওসমানের সহধর্মিনী মিসেস নাসরিন ওসমান শহরের বিভিন্ন এলাকার প্রায় ৫ শতাধিক নারীর সাথে মত বিনিময় কালে তিনি সকলের প্রতি এ আহবান রাখেন। উক্ত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান ও ওসমানের পরিবারের আরেক পুত্রবধূ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী মিসেস সালমা ওসমান লিপি।
প্রধান অতিথির বক্তব্যে মিসেস নাসরিন ওসমান আরো বলেন, আজকে আমি সেলিম ওসমানের সাহেবের প্রশংসা করবো না। সেলিম ওসমান মাঝে মধ্যে আবেগ প্রবণ হয়ে পড়লেও সাধারণ মানুষের কল্যাণে সে সকল সময় চিন্তা করে থাকে। সেলিম ওসমান মনে করে মানুষের মাঝেই আল্লাহ বিরাজ মান তাই মানুষের সেবা করতে তিনি নিজেকে উৎসর্গ করেছেন। বিগত সাড়ে ৪ বছর নারায়ণগঞ্জ শহর ও বন্দরের উন্নয়নে সাধ্যমত তিনি চেষ্টা করেছেন। আমি তাকে সহযোগীতার চেষ্টা করেছি।
তিনি বলেন, আমি মনে করি সেলিম ওসমান এখন আর আমাদের পরিবারের সম্পত্তি নয়। সেলিম ওসমান নারায়ণগঞ্জের ১০ লাখ মানুষের সম্পত্তি। তাই নারায়ণগঞ্জের উন্নয়নে একজন স্ত্রী হিসেবে সেলিম ওসমানকে নারায়ণগঞ্জবাসীর জন্য আমি উৎসর্গ করেছি। আপনারা উনার পাশে থাকবেন উনার জন্য দোয়া করবেন। উনি ভবিষ্যত প্রজন্মকে নিয়ে অনেক স্বপ্ন দেখেন। ভবিষ্যত প্রজন্মের তোমরা যারা আছো, তোমরা যদি মনে করো উনাকে দিয়ে তোমাদের কাজ হবে তাহলে তোমরা তাকে ভোট দিও। এখন থেকে উনি শুধুই জনগনের সেবা করবে। সংসার আর ব্যবসার দায়িত্ব আমাদের পরিবারের বাকী সদস্যরা পালন করবো। উনি রাজনীতিবিদ না। অন্য রাজনীতিকদের মত আপনারা উনাকে যখন তখন কাছে না পেলেও উনি আপনাদের সমস্যা গুলোতে প্রয়োজনীয় প্রত্যাশা পূরণ করেছেন।
উপস্থিত সকল নারীদের উদ্দেশ্যে তিনি বলেন, উনি নারায়ণগঞ্জ-বন্দরে স্কুল কলেজের উন্নয়ন করেছেন। ভবিষ্যতে শহর ও বন্দরের প্রয়োজনীয় সকল উন্নয়নই তিনি করবেন। গত সাড়ে ৪ বছর উনি যে কাজ করেছেন তা আপনারা একটু বিবেচনা করে দেখবেন। আপনারা যদি মনে করেন নারায়ণগঞ্জের উন্নয়নে সেলিম ওসমানের প্রয়োজন রয়েছে তাহলে আপনারা উনাকে আবারো বিজয়ী করবেন।
মুক্তিযোদ্ধা ও নারীনেত্রী ফরিদা আক্তার বলেন, নারায়ণগঞ্জের সবগুলো আসনে যদি সেলিম ওসমানের মত এমপি থাকতো তবে নারীদের উন্নয়ন আরো যেমন দ্রুত সম্ভব হতো তেমনি নারীরা পুরুষ শাসিত সমাজে স্বাবলম্বী হয়ে নিজের পায়ে দাড়াতো। তিনি সেলিম ওসমানকে আবারো নির্বাচিত করার জন্য নারীদের প্রতি আহবান জানান।
প্রফেসর শিরীন বেগম বলেন, নারায়ণগঞ্জের শিক্ষাখাতের উন্নয়নে ব্যক্তিগত তহবিল থেকে অর্থ ব্যয় করে এমপি সেলিম ওসমান শিক্ষার মানোন্নয়নে যে বিপ্লব ঘটিয়েছে তা ইতিহাসে লিপিবদ্ধ থাকবে।
মত বিনিময় সভায় আরো বক্তব্য রাখেন ছিলেন, জেলা মহিলা পার্টির সভাপতি আঞ্জুমান আরা ভুইয়া, নারী নেত্রী রোকসানা খবির, আঞ্জুমান আরা আকসির, মহানগর যুবমহিলা লীগের সভানেত্রী অ্যাডভোটেক সুইটি ইয়াসমিন সহ অন্যান্য নারী নেত্রীবৃন্দরা।