বন্দরে চান্দু মেম্বারের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য চান শরীফ ওরফে চান্দু মেম্বারের
বিরুদ্ধে সুবিচার চেয়ে বন্দর উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দাখিল করেছেন শহীদুল্লাহ মিয়া নামে এক বৃদ্ধ।

১৭ নভেম্বর বৃহস্পতিবার বেলা ১২টায় স্ব-শরীরে গিয়ে চান্দু মেম্বারের নানা কর্মকান্ড সম্পর্কে তিনি অবহিত করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার বি.এম.কুদরত-এ-খুদা চান্দু মেম্বারের বিরুদ্ধে আনীত অভিযোগের সমস্ত প্রমাণাদি ও জমির প্রকৃত মালিকানা কাগজপত্র দেয়ার নির্দেশ দেন। সাংবাদিকদের উপস্থিতিতে তিনি সাহায্যপ্রার্থী বৃদ্ধকে এ বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বস্থ করেন।

উপজেলা নির্বাহী অফিসারের নিকট প্রেরিত অভিযোগ পত্রে বৃদ্ধ শহীদুল্লাহ মিয়া উল্লেখ করেন, আমি কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের বাসিন্দা। আমার স্বত্ব দখলীয় ভূমি সম্পর্কে অন্য ইউনিয়ন পরিষদের মেম্বার অর্থাৎ বন্দর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার চাঁন শরীফ অবৈধ ও
জোরপূর্বকভাবে ৫০জনের বাহিনী নিয়ে দখলের চেষ্টা করলে আমি এলাকার লোকজন নিয়ে বাধা প্রদান করলে আমার উপর চড়াও হয় এবং হুমকি দেয় যে,এই ভূমিতে কাজকর্ম করতে চাইলে ১৫লাখ টাকা চাঁদা দিতে হবে।

এমনকি এই বিষয়ে বাড়াবাড়ি করলে জানে শেষ করেদিবে ও চাঁদা না দিয়ে জমিতে কোন প্রকার কাজকর্ম করতে পারবেনা। অতঃপর আমি এই বিষয়ে নারায়ণগঞ্জের বিজ্ঞ আদালতে পিঃ মোঃ নং-১২৩/২২ চাঁদাবাজীর মোকাদ্দম দায়ের করার পর অতিরিক্ত উত্তেজিত হয়ে আমাকে মেরে ফেলার হুমকি দিলে পিটিশন মোঃ নং ৭২০/২২মোকাদ্দমা দায়ের করে।
আমি ও আমার সাক্ষীগণ বর্তমানে তার হুমকিতে এলাকা ছাড়ার উপক্রম হয়ে পড়েছে। তাই ভূমিদস্যূ,দাঙ্গাবাজ,চাঁদাবাজ,ইউপি সদস্যেও হাত থেকে রক্ষা করার জন্য প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করতে আপনার এ কান্ত মর্জি হয়। এখানে
উল্লেখ্য যে,এই ইউপি সদস্যের অত্যাচারে এলাকার অনেক লোক গৃহছাড়া হয়েছে বটে। তার নামে এলাকায় চান শরীফ বাহিনী নামে একটি সন্ত্রাসী বাহিনী আছে।