আড়াইহাজার থেকে ছাত্রী অপহরণ ও মুক্তিপণ দাবি, ফতুল্লায় আসামি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থেকে স্কুল ছাত্রীকে অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণের অভিযোগে নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সুজনকে গ্রেপ্তার করেছে র্যাব-১১। ওই সময় ভিকটিমকে উদ্ধার করা হয়। ১৫ নভেম্বর মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, র‌্যাব-১১ এর একটি আভিযানিক গত ১৪ নভেম্বর দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অপহরণের অভিযুক্ত মোঃ হাসানুর রহমান সুজনকে গ্রেপ্তার করা হয় এবং ভিকটিম (১৫)কে উদ্ধার করা হয়।

র্যাব আরো জানায়, ভিকটিম আড়াইহাজার থানাধীন পুরিন্দা সাদ্দেকুর রহমান উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং ২০২৩ সালের এসএসসি পরিক্ষার্থী। গত ১০ নভেম্বর ভিকটিম প্রাইভেট পড়ার উদ্দেশ্যে স্কুলের সামনে উপস্থিত হলে গ্রেপ্তারকৃত আসামী ভিকটিমকে জোড়পূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় এবং ভিকটিমকে জিম্মি করে মোবাইল ফোনে ভিকটিমের পরিবারের কাছে ১০ দশ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। এই ঘটনায় ভিকটিমের বাবা কে এম আহাদ র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ বরাবর অভিযোগ করেন। পরবর্তীতে র‌্যাব ১১, সিপিএসসি এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে উল্লেখিত আসামীকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়।