গিয়াস ও খোকনের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির সাবেক সংসদ সদস্য মোঃ গিয়াস উদ্দিনকে আহবায়ক ও গোলাম ফারুক খোকনকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন করেছে কেন্দ্রীয় বিএনপি।

১৫ নভেম্বর মঙ্গলবার এই কমিটির অনুমোদন করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দীন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও গোলাম ফারুক খোকন নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক পদে রয়েছেন।

কমিটিতে ১নং যুগ্ম আহ্বায়ক হিসেবে রযেছেন অধ্যাপক মামুন মাহামুদ, যুগ্ম আহ্বায়ক পদে মনিরুল ইসলাম রবি, যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম টিটু, যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজীব, যুগ্ম আহবায়ক লুৎফর রহমান খোকা, যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন, যুগ্ম আহবায়ক মোঃ জুয়েল আহমেদ।

কমিটিতে শর্ত জুড়ে দেয়া হয়েছে যে, জেলা বিএনপির আওতাধীন কমিটির অনুমোদনের ক্ষেত্রে আহ্বায়ক, ১নং যুগ্ম অহ্বায়ক ও সদস্য সচিবের যৌথ স্বাক্ষর প্রয়োজন হবে।

কমিটির ১নং যুগ্ম আহ্বায়ক মামুন মাহামুদ আগের কমিটির সদস্য সচিব ও যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি ছিলেন আগের কমিটির ভারপ্রাপ্ত আহ্বায়ক।

শহিদুল ইসলাম টিটু ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব পদে রয়েছেন। জেলা যুবদলের সভাপতি পদে থাকাবস্থায় তিনি ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব হোন। মাসুকুল ইসলাম রাজীব গত কমিটিতে সদস্য ছিলেন। তবে এর আগের কমিটিতে তিনি সাংগঠনিক সম্পাদক ছিলেন।

লুৎফর রহমান খোকা জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক। কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি। জুয়েল আহমেদ আড়াইহাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে রয়েছেন। এর আগে তিনি উপজেলা যুবদলের আহ্বায়ক ছিলেন। করেছেন ছাত্রদলের রাজনীতিও। তবে নারায়ণগঞ্জে মোশারফ হোসেন নামে দুইজন বিএনপি নেতা থাকায় কাকে রাখা হয়েছে সেটা নিশ্চিত করতে পারেননি রূপগঞ্জের মোশারফ হোসেন। যদিও স্থানীয়রা জানিয়েছেন রূপগঞ্জের মোশারফকেই রাখা হয়েছে কমিটিতে।