ফতুল্লায় মাদকবিরোধী অভিযানে ১০৭ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চাঁনমারি আর্মি মার্কেট এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ১২ নভেম্বর শুক্রবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ১২ নভেম্বর শুক্রবার সকালে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চাঁনমারি আর্মি মার্কেট এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে গ্রেপ্তারকৃত আসামী সীমান্ত সরেন এর পরিহিত স্যান্ডেলের মধ্যে বিশেষ কৌশলে লুকানো ১০৭ গ্রাম হেরোইনসহ হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

র্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী সীমান্ত সরেন রাজশাহী জেলার গোদাগাড়ি থানাধীন মান্ডাইল এলাকার বিশ^নাথ সরেন-এর ছেলে। গ্রেপ্তারকৃত আসামী আার্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন ব্যবসা চালিয়ে আসছে। উল্লিখিত আসামী তার পরিহিত স্যান্ডেলের মধ্যে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।