হাসিনা অটিজম চাইল্ড কেয়ারে সেলিম ওসমানের সুস্থ্যতা কামনায় দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের পরিচালনা পর্ষদের উদ্যোগে ৮ নভেম্বর মঙ্গলবার অটিস্টিক ও প্রতিবন্ধী শিশু-কিশোরদের অভিভাবক নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা হাসিনা রহমান সিমুর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত এই অনুষ্ঠানে অটিস্টিক শিশু-কিশোররা সহ প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সভাপতি আবদুল মান্নান মিয়া ছাড়াও পরিচালকবৃন্দের মাঝে মতিউর রহমান মুক্তি, খোকন গাজী, মাকসুদুর রহমান হিটু, মোঃ সেলিম ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়াতে সেলিম ওসমানের দ্রুত সুস্থতা কামনায় মহান আল্লাহ রাব্বুল আলামীনের প্রার্থনা করা হয়।

দোয়া মাহফিলের শুরুতেই প্রতিষ্ঠানটির কর্মাধ্যক্ষ হাসিনা রহমান সিমু সেলিম ওসমান সাহেবের বিভিন্ন মানবিক কার্যক্রম গভীর শ্রদ্ধাভরে স্মরণ করে বলেন, প্রতিবন্ধীদের নিয়ে আমাদের নিরন্তর জীবন যুদ্ধে সেলিম ওসমান আমাদের বেচে থাকার অনুপ্রেরণা। আমরা যখন অসহায় অটিস্টিক ও প্রতিবন্ধী শিশু-কিশোরদের নিয়ে জীবন তরী পারি দিতে দিতে কখনো কখনো হতাশ হয়ে হাল ছেড়ে দিতে চাই, ঠিক তখনই তিনি পিতৃস্নেহে আমাদের পাশে এসে দাড়ান। আমাদের জীবন যুদ্ধে সাহস যোগান।

আমরা আল্লাহর কাছে এই প্রার্থনাই করি আল্লাহ যেন উনাকে দ্রুত সুস্থ করে দেন যাতে উনি আমাদের মাঝে এসে এই অসহায় অটিস্টিক ও প্রতিবন্ধী শিশু-কিশোরদের পৃত্যিস্নেহে কাছে ডেকে নিতে পারে।
মিলাদ ও দোয়া শেষে নেওয়াজ বিতরন করা হয়।