আড়াইহাজারে প্রভাব বিস্তার নিয়ে বিরোধ, যুবককে রক্তাক্ত জখম, গ্রেপ্তার ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাব্বির নামে এক যুবককে উপর্যুপরি কুপিয়ে জখম করা হয়েছে। লুটে নেয়া হয়েছে তার সঙ্গে থাকা নগদ ৫০ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন। এ ব্যাপারে র‌্যাব-১১ এর সদস্যরা অভিযুক্ত দুই ভাইকে গ্রেপ্তার করেছে। মুমূর্ষূ অবস্থায় সাব্বিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ৬ নভেম্বর রবিবার দিবাগত রাত সাড়ে ৮টায় উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া বাজারে।

অভিযোগের সূত্রে জানা যায় যে, ওই গ্রামের আলী হোসেন, মোক্তার, অলিউল্লাহ গংদের সঙ্গে একই গ্রামের আকলিমার বাড়ীর ভাড়াটিয়া সেলিম ও দিপালী দম্পতির ছেলে সাব্বিরের এলাকায় আধিপত্য নিয়ে দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে ঘটনার সময় সাব্বিরকে বালিয়াপাড়া বাজারে পেয়ে আলী হোসেন ও মোক্তার গং নানা প্রকার ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে তার সঙ্গে থাকা নগদ ৫০ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন লুটে নেয়। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা গুরুতর বিধায় কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এ সংবাদ র‌্যাব-১১ কে জানালে তারা ঘটনাস্থলে এসে পুলিশের সহযোগিতায় অভিযুক্ত সহোদর মোক্তার হোসেন ও সাহাদুল্লাহকে আ্টক করে নিয়ে যায়। পরে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে বেশ কিছু ধারালো অস্ত্র উদ্ধার করে। এ ব্যাপারে আহত সাব্বিরের মা দিপালী বাদী হয়ে সোমবার দুপুরে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আহত সাব্বিরের স্থায়ী বাড়ী কুমিল্লা জেলার মুরাদনগর থানার জাড্ডা গ্রামে।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে বলেন, ঘটনার বিষয়ে অভিযোগ পাওয়ার সাথে সাথে মামলা হয়েছে। দুজন আসামী গ্রেফতার হয়েছে। অন্যদেরকে গ্রেফতারে চেষ্টা চলছে।