কেন্দ্রীয় সমাবেশে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা সাইফুল ইসলাম আপন ও জাকির হোসেন সেন্টুর নেতৃত্বে নয়াপল্টনের কেন্দ্রীয় যুবদলের বিক্ষোভ ই করেছে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের অংশগ্রহণ।

এসময়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে মহানগর যুবদলের মূল মিছিলের সাথে নয়াপল্টনে কেন্দ্রীয় যুবদলের বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন।

রবিবার (৬ নভেম্বর) দুপুর দু’টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

বিক্ষোভ মিছিলে মহানগর ছাত্রদলের নেতা-কর্মীরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন এবং মামলা প্রত্যাহারের দাবি জানান। এছাড়াও কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিও শ্লোগান দেন তারা।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা মানিক বেপারী, রেজাউল করিম রেজা, নিক্সন, জহিরুল ইসলাম সিকু, সৌরভ, নাসের হক ইমন, আব্দুর কাদির, শরীফ, মো. মাসুদ, আরিফ খান, নিরব, শাহরিয়ার, তারেক সোবহান বাবু, সজিব, আরিফুল ইসলাম নয়ন, এস এম টিপু, জাবেদ, কামরান, আলামিন, মিরাজুল ইসলাম জনি, মোতালিব হোসেন, কবির খান, কামাল আহমেদ, মো. রুবেল, মাইনুদ্দিন শেখ, নাজমুল, নাঈম, রবিউল, অপু, মন্টু প্রমুখ।