অন্যায়ের কাছে মাথা নত করবোনা, থাকবেনা সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যূ: এসপি

আবদুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বলেছেন, বাঙ্গালির প্রাণের উৎসব পহেলা বৈশাখের এই নতুন বছরের প্রথম দিনে আমাদের অঙ্গীকার হোক মাদক মুক্ত নারায়ণগঞ্জ। থাকবেনা কোন সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যূতা। একটি সুন্দর নারায়ণগঞ্জ গড়ার প্রত্যয়ে সকলে মিলেমিশে একসাথে আমরা কাজ করবো এবং অন্যায়ের কাছে আমরা মাথা নত করবোনা। অন্যায়কে কখনো প্রশ্রয় দেবনা, সে যেই হোক। পুরানো বছরকে বিদায় দিয়ে আমরা নতুন বছরকে বরন করে নিলাম। আজকের এ দিনে পুরনো সব গ্লানী ভুলে গিয়ে নতুন করে আমাদের দিনগুলোকে সাজাতে চাই।

১৪ এপ্রিল রবিবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের বাংলোয় বাংলা বর্ষবরণ অনুষ্ঠানে এসব কথা বলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ।

এসময় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের মা। আরো উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, র‌্যাব-১১ এর সিইও লেঃ কর্নেল শামসের মবিন, নারায়ণগঞ্জ আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, অতিরিক্ত জেলা প্রশাসক (প্রশাসন) জসিম উদ্দিন হায়দার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুল ইসলাম, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ আসাদুজ্জামান, সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির প্রমূখ।