রূপগঞ্জ আ’লীগকে জেলা বিএনপির হুশিয়ারী: ‘পাল্টা আঘাতে আপনাদের পরিনাম ভালো হবেনা’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে আওয়ামী সন্ত্রাসীদের হামলায় নিহত ছাত্রদলের নেতা অমিত হাসান অনিক নিহত হয়েছেন বলে অভিযোগ করেছেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহামুদ। এমন অভিযোগে অনিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও হত্যাকারীদের বিচার দাবী করে বিবৃতি দিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

৫ নভেম্বর শনিবার গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডাঃ জোবায়েদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জে ছাত্রদলের মশাল মিছিলে অতর্কিত সশস্ত্র হামলা চালায় ছাত্রলীগ যুবলীগের সন্ত্রাসীরা। তাদের হামলায় বেশ কয়েকজন নেতাকর্মী মারাত্মকভাবে আহত হয়।

এসময় এই সন্ত্রাসীরা কাঞ্চন পৌরসভার ৫নং ওয়ার্ড ছাত্রদলের সহ-সভাপতি অমিত হাসান অনিককে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে ভুলতা এলাকায় রাস্তায় চলমান গাড়ির নীচে ফেলে দেয়। পরবর্তীতে অনিক ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শহীদ হয়।

ছাত্রনেতা অনিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি এবং সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ। পাশাপাশি, অনিকের হত্যা এবং হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হত্যাকারীদেরকে আইনের আওতায় এনে বিচারের দাবী জানিয়েছেন তারা।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষে এই দুই নেতা আরো বলেন, ছাত্রলীগ, যুবলীগের কর্মীরা সরকারের আশ্রয় প্রশ্রয়ে এখন হায়েনায় রুপান্তরিত হয়েছে। বিশেষ করে রুপগঞ্জে তাদের একের পর এক সন্ত্রাসী হামলায় বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীসহ জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। তারা প্রায়ই বিএনপির সভা-সমাবেশে হামলা চালাচ্ছে, বাড়িঘর ভাংচুর করছে, ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ করে দিচ্ছে, নেতাকর্মীদের পরিবারের সদস্যদেরকে মারধর করে আহত করছে। আমরা রুপগঞ্জে সরকারের দায়িত্বশীল ব্যক্তিবর্গকে হুশিয়ার করে বলে দিতে চাই যে, এই ছাত্রলীগ যুবলীগের সন্ত্রাসীদের থামান, বিএনপির নেতাকর্মীরা আর বেশিদিন এই অত্যাচার নীরবে সহ্য করবে না। পাল্টা জবাব দেওয়া শুরু করলে আপনাদের পরিনাম কিন্তু ভালো হবে না। তাই অবিলম্বে আপনাদের সকল সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করুন। আমরা প্রশাসনের কাছে অনিক হত্যার বিচার দাবী করছি।ন্দার মাধ্যমে তাদের এই আদেশ প্রত্যাখ্যান করি। অবিলম্বে এই আদেশ প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।