চুয়াডাঙ্গা থেকে ৭ম শ্রেণির ছাত্রী অপহরণ, বন্দরে উদ্ধার ও আসামি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানাধীন এলাকা থেকে ৭ম শ্রেণি ছাত্রীকে অপহরণের পর সেই ছাত্রীকে নারায়ণগঞ্জের বন্দরে অভিযান চালিয়ে উদ্ধার করেছে র্যাব-১১। ওই সময় মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়। ৪ নভেম্বর শুক্রবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ মিডিয়া অফিসার, সহকারী পরিচালক সিনিয়র সহকারী এসপি সম্রাট তালুকদার।

তিনি জানান, র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ৪ নভেম্বর শুক্রবার সকালে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ছোটবাগ এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অপহরণকারী চক্রের মূলহোতা এজাহারনামীয় ১নং আসামী মোঃ মানিক হোসেনকে গ্রেপ্তার করা হয়। আসামি মানিক চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানাধীন অনন্তপুর এলাকার এরশাদ আলীর ছেলে। ওই সময় ভিকটিমকে উদ্ধার করা হয়।

র্যাব আরো জানায়, ভিকটিম জীবননগর থানাধীন আব্দুলবাড়ীয়া বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী। গ্রেপ্তারকৃত আসামী বিভিন্ন সময় বিভিন্নভাবে ভিকটিমকে প্রেমের প্রস্তাব দেয়াসহ উত্যক্ত করে আসছিল। এরই প্রেক্ষিতে গত ২৫/১০/২০২২ ইং তারিখ বিকালে ভিকটিম প্রাইভেট পড়ে বাড়িতে ফেরার পথে গ্রেপ্তারকৃত আসামী এবং অন্যান্য আসামীদের সহযোগীতায় ভিকটিমকে জোরপূর্বক মাইক্রোবাসে করে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এই ঘটনায় ভিকটিমের বাবা মোঃ তুহিন হোসেন বাদী হয়ে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার মামলা নং-০৪, তারিখ-০৩/১১/২০২২খ্রিঃ নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি নিয়মিত মামলা রুজু করে। অপহরণকারী আসামী ভিকটিমকে অপহরণ করে কৌশলে আত্মগোপনে ছিল।

পরবর্তীতে র‌্যাব ১১, সিপিএসসি এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে উল্লেখিত আসামীকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয় এবং অন্যান্য আসামীদের গ্রেপ্তারের কার্যক্রম চলমান রয়েছে।

পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহনের জন্য গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ভিকটিমকে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।