এসপি হারুনের আতিথেয়তায় এমপি শামীম ওসমান

আবদুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিবেদক:

পহেলা বৈশাখ ১৪২৬। উৎসবমুখোর পরিবেশে বাংলা নববর্ষকে বরণ করলো নারায়ণগঞ্জবাসী। শাখের কাল বৈশাখী পরিবেশ ছিলো না সারাদিন। সকাল থেকেই আবহাওয়া ছিলো অনুকূলে। দিনটি নারায়ণগঞ্জের সবচেয়ে চমকপ্রদ সৃষ্টি হয়েছে নারায়ণগঞ্জের এমপি একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ যখন এক টেবিলে বসে মধ্যাহ্নভোজ করেছেন। পুলিশ সুপারের আতিথিয়তায় ভোজন গ্রহণ করেন শামীম ওসমান।

জানাগেছে, বাংলা নববর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদের আমন্ত্রণে জেলা পুলিশ সুপারের বাসভবনে আমন্ত্রিত অতিথি হয়ে এই প্রথম নারায়ণগঞ্জের কোন সংসদ সদস্য উপস্থিত হওয়ায় আনন্দ ছিলো জেলা পুলিশ সদস্যদের মাঝে। সেখানে গিয়েছেন শামীম ওসমান।

রবিবার ১৪ এপ্রিল দুপুর পৌনে ২টায় পুলিশ সুপারের সরকারী বাসভবনে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান উপস্থিত হলে উষ্ণ অভ্যর্থনা জানান জেলা পুলিশ সুপার ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা। এরপর এক টেবিলে অন্যান্য অতিথিদের নিয়ে মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করেন পুলিশ সুপার হারুন অর রশিদ।

পরে এসপির বাসভবনের ভেতরে এক টেবিলে খেতে বসেন এমপি শামীম ওসমান ও এসপি হারুণ অর রশীদ। এ সময় অতিথিকে খাবার পরিবেশন করে দেন এসপির তার নিজ হাতে। খাওয়া শেষে দুপুর আড়াইটার দিকে চলে যান এমপি শামীম ওসমান।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের আমন্ত্রণে এ সময় আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল ও বিকেএমইএ এর সাবেক সভাপতি ফজলুল হক সহ অনেকেই।