তারেক-জোবায়দার বিরুদ্ধে ওয়ারেন্ট: আইনজীবী ফোরামের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

২ নভেম্বর বুধবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় কয়েক দফা শোডাউন করে এই বিক্ষোভ মিছিল করেছেন বিএনপির আইনজীবীরা। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু।

দুপুরে বিপুল সংখ্যক আইনজীবীদের নিয়ে আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক হান্টু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জাকির, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভেকেট এইচএম আনোয়ার প্রধান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়ন বিক্ষোভ মিছিল বের করেন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা, সিনিয়র অ্যাডভোকেট বেনজির আহমেদ, অ্যাডভোকেট মশিউর রহমান শাহিন, অ্যাডভোকেট রতন চৌধুরী, অ্যাডভোকেট আহসান হাবিব শাহিন, অ্যাডভোকেট গোলজার হোসেন, অ্যাডভোকেট সালাউদ্দীন সবুজ, অ্যাডভোকেট কামাল হোসেন মোল্লা, অ্যাডভোকেট শিপলু মল্লিক, অ্যাডভোকেট সুমন মিয়া, অ্যাডভোকেট রোকন উদ্দীন, অ্যাডভোকেট হামিদা খাতুন লিজা, অ্যাডভোকেট আসমা হেলেন বিথি, অ্যাডভোকেট আনজুম আহমেদ রিফাত, অ্যাডভোকেট ফজলুর রহমান ফাহিম, অ্যাডভোকেট রাসেল মিয়া, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট কেএম সুমন সহ বিপুল সংখ্যক বিএনপির আইনজীবীগণ।

এসময়ে বিক্ষোভ মিছিলে আইনজীবীরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন এবং মামলা প্রত্যাহারের দাবি জানান। এছাড়াও কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিও শ্লোগান দেন তারা।