তারেক-জোবাইদার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে নারায়ণগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদ ও সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপনের নেতৃত্বে নগরীতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল বের করেছে মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা ।

মঙ্গলবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নগরীতে এ বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

এসময়ে বিক্ষোভ মিছিলে মহানগর ছাত্রদলের নেতা-কর্মীরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন এবং মামলা প্রত্যাহারের দাবি জানান। এছাড়াও কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিও শ্লোগান দেন তারা।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম সজীব, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন, মহানগর ছাত্রদলের সহ- সাংগঠনিক সম্পাদক ফারুক মিয়া, সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন ভুইয়া, নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াসিম আকরাম হৃদয়, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সদস্য মো. হাবিব, ছাত্রদল নেতা আজহারুল ইসলাম নিরব,জাহেদ আলী খান শৈবাল, জনি, বলাই, সাগর, মেহেদি হাসান আলামিন, সোহাগ প্রমুখ।