ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের শ্রদ্ধাঞ্জলী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

৩১ অক্টোবর সোমবার সকাল সাড়ে ১১টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়। এসময় নেতৃবৃন্দ স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য এবং সকল শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেন, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালাম। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি। তিনি আমার উপর আস্থা রেখে আমাকে আবারও সভাপতি নির্বাচিত করেছেন। আমি প্রধানমন্ত্রী সেই আস্থা ও মর্যাদা রক্ষা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

তিনি আরও বলেন, দলের দুঃসময়ের কর্মী, ত্যাগী ও পরীক্ষিতরাই জেলা আওয়ামী লীগের কমিটিতে স্থান পাবে। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে আমরা এমন যোগ্য নেতৃত্বকে স্থান দিতে চাই, যারা দলের দুর্দিনে হাল ধরে ছিলেন। কোনো ধরনের বদনাম নেই। নেতাকর্মীদের কাছে গ্রহণযোগ্য, তারাই দলে জেলা কমিটিতে স্থান পাবেন।

এসময় শ্রদ্ধা নিবেদন কালে আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, সাবেক সাবেক সংরক্ষিত নারী সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, আরজু রহমান ভূঁইয়া, সিকদার গোলাম রসুল, মো. ছানাউল্লাহ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইকবাল পারভেজ, সাবেক সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ সাইফুল ইসলাম, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুর হোসেন, সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর, সাবেক ক্রীড়া সম্পাদক মাঞ্জুরুল আলম টুটুল, ধর্ম বিষয়ক সম্পাদক ইসহাক সরকার, সাবেক মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, সাবেক বন ও পরিবেশ বিষয়ক রচনা রানু খন্দকার, সাবেক সদস্য মেয়র হালিম শিকদার, আমজাদ হোসেন, মো. শহিদুল্লাহ, আবদুল কাদির ডিলার, শামসুজ্জামান ভাষানী, সাদেকুর রহমান, মাহবুবুল ইসলাম রাজন, মতিউর রহমান, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম মর্তুজা পাপ্পা গাজী,আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আক্তার হোসেন বিএ, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির,জেলা আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন আহমেদ এড. সুলতান উদ্দিন নান্নু, আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল, মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল বাবুসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।