যারা বিএনপি নেতা পরিচয়ে লাঙ্গলের পক্ষে কাজ করেছিলো তারা জাতীয় বেঈমান: টিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বন্দরের এক কর্মীসভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আমরা এখানে আপনাদের একটি মেসেজ দিতে এসেছি। বন্দর থানার ৯টি ওয়ার্ডে কর্মী সম্মেলন করে কমিটি গঠন উপহার দিতে চাই। আপনারা কোন কমিটি চান? খালেদা জিয়ার কমিটি চান নাকি তারেক রহমানের কমিটি? নাকি লাঙ্গল মার্কা কমিটি চান? কোনটা চান আপনারা? অতীতে যাদের হাতে নেতৃত্ব ছিল তারা জাতীয় বেইমান। তারা জাতীয় বেইমান যারা ২০১৮ সালের নির্বাচনে বিএনপির পোলিং এজেন্টদের বের করে দিয়ে লাঙ্গল মার্কায় ভোট দিয়েছিলেন। তারা কি বিএনপি করতে পারে?

বন্দর থানা বিএনপির উদ্যোগে আয়োজিত কর্মী সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার (২৯ অক্টোবর) বিকেল ৩টায় বন্দর নাসিক ২৫নং ওয়ার্ড দক্ষিণ লক্ষণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, আমরা তারেক রহমানের কাছে প্রতিজ্ঞা করেছি, আমাদের ভাই বোন আত্মীয়স্বজনদের কমিটিতে স্থান দেব না। বন্দরবাসীকে আশ্বস্ত করে যেতে চাই, কোন একটি পদ‌ বা কমিটি বিক্রি করা চলবে চলবে না। কেউ এটা করলে আপনারা সেটার প্রতিবাদ করবেন প্রমানসহ। আপনাদের মতামত নিয়ে বন্দরের প্রতিটি ওয়ার্ডের কমিটি দিতে চাই।

তিনি আরও বলেন, বন্দরের সমস্ত নেতাদের ডাকিনি। শুধু কর্মীদের এখানে ডেকেছি৷ বলিষ্ঠ নেতৃত্ব এনে সংগঠনকে শক্তিশালী করতে হবে। সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করে দেশের গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে। দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে । দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে রাজপথে নিয়ে আসতে হবে। আর আমাদের রাজনৈতিক অভিভাবক দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। আপনারা লাঙ্গল মার্কা নৌকা মার্কা বিএনপি নেতাদের কাছে আত্মসমর্পণ করবেন না। আমরা মহানগর বিএনপির বর্তমান কমিটি বন্দরের প্রত্যেকটি ওয়ার্ড ও ইউনিয়ন চোষে বেরিয়ে বিএনপির কমিটি গঠন করব। একটি শক্তিশালী ও সুসংগঠিত বন্দর থানা ও উপজেলা কমিটি উপহার দিব ইনশাল্লাহ।

বন্দর থানা বিএনপি নেতা নুর মোহাম্মদ পনেস’র সভাপতিত্বে ও বন্দর থানা বিএনপি নেতা নাজমুল হক রানা’র সঞ্চালনায় কর্মী সভায় প্রধান হিসাবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান। বিশেষ অতিথি হিসাবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন বক্তব্য রাখেন।

মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাসুদ রানা, ডা. মজিবুর রহমান, মাহমুদুল ইসলাম, মাকিত মোস্তাকিম শিপলু, আনিসুর রহমান টুলু, ফারুক হোসেন, কামরুল ইসলাম চুন্নু সাউদ, শাহিন আহমেদ, বন্দর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম হিরন, বন্দর থানা বিএনপি নেতা লিয়াকত আলী সাউদ, নাছির উল্লাহ টিপু, তানভীর ভূঁইয়া, মাসুদ রানা, আমির হোসেন, মনির হোসেন মনাক্কা, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, মহানগর তাঁতী দলের সদস্য সচিব ইকবাল হোসেন, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, মহানগর ছাত্রদলের সহ- সাংগঠনিক সম্পাদক ফরহাদুল ইসলাম রছি, বন্দর থানা ছাত্রদলের আহ্বায়ক রাহিদ ইসতিয়াক শিকদারসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।