রূপগঞ্জের ডাকাত সর্দার সুমনসহ ৬ ডাকাত গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এলাকা হতে দুর্ধর্ষ ডাকাত সর্দার সুমনসহ ৬ জন ডাকাতকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার হয়। ২১ অক্টোবর শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ২১ অক্টোবর দিবাগত রাত ৩টার দিকে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মুড়াপাড়া বাজার এলাকায় লিনা পেপার মিলস লিঃ-এ ডাকাতি করা কালে দেশীয় অস্ত্রসহ ৬ জন দুর্ধর্ষ ডাকাতকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীরা হলো ডাকাত সর্দার মোঃ সুমন, মোঃ সুজন মিয়া, মোঃ রুবেল, বাসুদেব বিশ্বাস ওরফে আবু বক্কর সিদ্দিক, আশিক চন্দ্র দাস।

উক্ত অভিযানে গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে ২টি রামদা, ১টি তলোয়ার, ১টি চাপাতি, ২টি ছোরা, ২টি লোহার শাবল, ১টি হাতুরি, ১টি লোহার পাইপ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য। গ্রেপ্তারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে আর্থিক ভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে দীর্ঘদিন ধরে বাজার এলাকায় অবস্থিত ব্যাংকসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ডাকাতি করে আসছে। জিজ্ঞাসাবাদে আসামীরা আরো স্বীকার করে যে, তারা দেশীয় অস্ত্র-সস্ত্র সহ মুড়াপাড়া বাজারস্থ লিনা পেপার মিলস লিমিটেড-এ ডাকাতি করছিল।