জেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর সমান ভোট, বাকিরা নির্বাচিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৭ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। যেখানে দুটি সদস্য পদ সহ চেয়ারম্যান বিনা প্রতিবন্ধিতায় নির্বাচিত হয়েছেন আগেই। ১৭ অক্টোবর সোমবার জেলা পরিষদের তিনটি সাধারণ ওয়ার্ড ও দুটি সংরক্ষিত ওয়ার্ডের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এর মধ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা ৩নং ওয়ার্ডে বিজয়ী হয়েছেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল। তিনি ১৩২ ভোটের মধ্যে ৮৩ ভোট পেয়ে বিজয়ী হোন। তার একমাত্র প্রতিদ্বন্ধি প্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম ৪৯ ভোট পেয়েছেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়ে জেলা পরিষদের ১নং ওয়ার্ড। এখানে মোট ভোটার ৩৭ জন। দুজন ভোটার অনুপুস্থিত ও একটি ভোট বাতিল হয়। জেলা পরিষদের সাবেক সদস্য আলাউদ্দীন টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৩ ভোট, সায়েম রেজা হাতি প্রতীকে ১ ভোট পেয়েছেন। বৈদ্যতিক পাখা প্রতীকে জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান ঘুড়ি প্রতীক সামন ১৫ ভোট করে পেয়েছেন। এখানে কাউকে নির্বাচিত ঘোষণা করা হয়নি।

২নং ওয়ার্ডে প্রতিদ্বন্ধিতা করেছেন বন্দরের ধামগড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাসুম আহমেদ, জেলা পরিষদের সাবেক সদস্য যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম ও ছাত্রলীগের সাবেক নেতা রাসেল সিকদার। এখানে নির্বাচিত হয়েছেন মাসুম আহমেদ।

১নং ওয়ার্ডে নারী প্রার্থী জেলা আওয়ামী যুব মহিলা লীগের আহ্বায়ক সাদিয়া আফরিন বাবলী বিজয়ী হয়েছেন এবং ২নং ওয়ার্ডে নারী সদস্য প্রার্থী নির্বাচিত হয়েছেন শীলা রানী পাল। তারা দুজনই জেলা পরিষদের সাবেক সদস্য।