নিহত যুবদল নেতা শাওনের পরিবারের পাশে ফতুল্লা থানা বিএনপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে বিএনপির নেতাকর্মীরা। ওই সময় শাওন নামের এক যুবদল কর্মী নিহত হন।

৮ অক্টোবর শনিবার নিহত শাওনের পরিবারের খোঁজখবর নিতে তার বাড়িতে যান জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জাহিদ হাসান রোজেলের নেতৃত্বে বিএনপির নেতাকর্মীরা।

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপি নেতা অ্যাডভোকেট মাহামুদুল হক আলমগীর, অ্যাডভোকেট আল আমিন সিদ্দিকী ও একরামুল কবির মামুন সহ অন্যান্য নেতাকর্মীরা।

নিহত শাওনের কবর জিয়ারত করেন নেতারা। পরে নিহত শাওনের বাড়িতে যান বিএনপি নেতারা। শাওনের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

গত ১ সেপ্টেম্বর নারায়ণগঞ্জে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে শাওন প্রধানের মৃত্যু হয়। শাওনের মৃত্যুর ঘটনায় পুলিশ নিহত শাওনের বড় ভাই মিলন হোসেনকে দিয়ে বিএনপির পাঁচ হাজার নেতাকর্মীসহ অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা করা হয় বলে দাবি করেন পরিবারটি। এছাড়া পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে জেলা বিএনপির ৭১ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭০০ থেকে ৮০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়।