সোনারগাঁও উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন সোনারগাঁও উপজেলা বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করেছেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহামুদ। ৮ অক্টোবর শনিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় জেলা বিএনপি।

কমিটিতে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানকে সভাপতি ও মোশারফ হোসেনকে সাধারণ সম্পাদক পদে বহাল রাখা হয়। বিএনপির একটি বিশ্বস্থ সূত্র নিশ্চিত করেছেঁ, এই কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে কাজী নজরুল ইসলাম টিটু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে হাজী সেলিম হক রুমী ও সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন কামরুজ্জামান ভুঁইয়া মাসুমকে রাখা হয়েছে।

জানাগেছে, নারায়ণগঞ্জ জেলা বিএনপির অন্তর্ভুক্ত সোনারগাঁও উপজেলা কমিটি ছাড়াও সোনারগাঁও পৌর, আড়াইহাজার থানা, আড়াইহাজার পৌর এবং গোপালদী পৌর বিএনপির ১০১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

সোনারগাঁও পৌর কমিটিতে সভাপতি পদে মো. শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মো. মোতালের হোসেন (কাউন্সিলর, আড়াইহাজার উপজেলা কমিটিতে সভাপতি মো. ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোঃ জুয়েল আহমেদ, আড়াইহাজার পৌর কমিটির সভাপতি মো. মোহাম্মদ উল্লাহ, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ ডালিম, গোপালদি পৌর কমিটিতে সভাপতি পদে সামসুল হক মোল্লা ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মিলনকে নির্বাচিত করা হয়।