নেতাকর্মীদের নিয়ে বিএনপির শোক র‌্যালীতে এমএইচ মামুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চলমান কর্মসূচি পালনকালে নিহত ভোলার আব্দুর রহিম ও নূরে আলম, নারায়ণগঞ্জে শাওন, মুন্সিগঞ্জে শহিদুল ইসলাম শাওন ও যশোরে আব্দুল আলিম হত্যার প্রতিবাদে ও তাদের স্মরণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নবগঠিত কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে শোক র‌্যালী করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

৬ অক্টোবর বৃহস্পতিবার বিকেল ৩টায় সাখাওয়াত হোসেন খান ও আবু আল ইউসুফ খান টিপুর নেতৃতে নগরীর মিশনপাড়া হোসিয়ারি সমিতির ভবনের সামনে থেকে শুরু হয়ে শোক র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে সমাপ্ত হয়।

এই শোক র‌্যালীর কর্মসূচিতে মহানগরীর ১৮নং ওয়ার্ড থেকে নেতাকর্মীদের নিয়ে যোগদান করেছেন একসময়কার রাজপথ কাঁপানো ছাত্রদল নেতা ও মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এমএইচ মামুন। তিনি এক সময় নারায়ণগঞ্জ শহর ছাত্রদলের সভাপতি ছিলেন। বর্তমান বিএনপির আহ্বায়ক কমিটিতে তাকে যুগ্ম আহ্বায়ক পদে দায়িত্ব দেয় কেন্দ্রীয় বিএনপি।

এসময়ে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান ‘খুন হয়েছে আমার ভাই, খুনি তোদের রক্ষা নাই’।’ মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়া মুক্তি চাই’।

পরে ভোলার আব্দুর রহিম ও নূরে আলম, নারায়ণগঞ্জে শাওন, মুন্সিগঞ্জে শহিদুল ইসলাম শাওন ও যশোরে আব্দুল আলিমের আত্মার মাগফেরাত ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।