গানের চর্চা করে মাদককে চিরতরে বিদায় জানাতে হবে: মাহামুদা মালা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা বলেছেন, আমাদের দেশ বাংলাদেশ। আমরা বাংলায় কথা বলি। তাই আমাদের দেশকে ভালবাসতে হবে। আমাদের ধর্মকে আমাদের সম্মান করতে হবে। আমাদের সন্তানদেরও বাংলা ভাষা সম্পর্কে অবগত করতে হবে। বাংলা সন পালনে অনেকে অনেক কথা বলে। কিন্তু আমাদের জানতে হবে প্রকৃত অর্থে বাংলা ভাষার সালটা প্রবর্তন করেছেন একজন মুসলিম শাসক। আমরা সকল বিভেদ ভুলে বাংলা নববর্ষ যার যার স্থান থেকে আমরা পালন করব।

১২ এপ্রিল শুক্রবার বিকেলে বন্দরের রুস্তমপুর এটুজেড ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বথা বলেন।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশে ভাল মানুষের বড় অভাব। ভাল ছাত্র হওয়ার চেয়ে ভালা মানুষ হতে হবে। এটুজেড শিক্ষা প্রতিষ্ঠানে আজ এসে আমি খুবই মুগ্ধ হয়েছি। কোমলমতি শিক্ষার্থীদের সাংস্কৃতিক পরিবেশনা দেখে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেমন এগিয়ে যাচ্ছে তেমনি গান বাজনার চর্চায় মনোনিবেশ করে মাদককেও চিরতরে বিদায় জানাতে হবে।

স্কুলের সভাপতি মোজাম্মেল হক মোল্লার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ নেত্রী রাশিদা বেগম, স্থানীয় সমাজ সেবক বিউটি বেগম, আইটি কর্মকর্তা মাসুদা কামাল, জামাল মেম্বার, শফিকুল ইসলাম ও আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম প্রমুখ।