কুতুবপুরে বিভিন্ন পূঁজা মণ্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণে চেয়ারম্যান সেন্টু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গোৎসব উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন পূঁজা মণ্ডপ পরিদর্শন শেষে ৫’হাজার টাকা করে অনুদানের চেক প্রদান করেছেন কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু।

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকালে কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন মণ্ডপে মণ্ডপে গিয়ে এ পরিদর্শন করেন এবং ৫’হাজার টাকা করে চেক প্রদান করেন।

কুতুবপুর ইউনিয়নে অবস্থিত পাগল নাথ পূঁজা মণ্ডপ, জেলাপাড়া যুবসংঘ পূঁজা মণ্ডপ, লোকনাথ পূঁজা মণ্ডপ, পাগলা কামালপুর ও দোপাতিতা পূঁজা মণ্ডপ ও বৈরাগী বাড়ী পূঁজা মণ্ডপ সহ বেশ কয়েকটি পূঁজা মণ্ডপ পরিদর্শন করেন।

এসময় সেন্টু চেয়ারম্যান বলেন, হিন্দু সম্প্রদায়ের শ্রী শ্রী শারদীয় দূর্গোৎসব যেনো শান্তিপূর্ণভাবে পালন হয় তার জন্য সর্বাধিক সহযোগিতা আমি করছি। বিভিন্ন পূঁজা মণ্ডপ পরিদর্শন করে দেখলাম খুব শান্তিপূর্ণভাবেই দূর্গোৎসব পালন হচ্ছে। আমরা কুতুবপুর ইউনিয়নে এমন শান্তি শৃঙ্খলা বজায় রেখেই দূর্গোৎসব সম্পূর্ণ করবো।

পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া, সদর উপজেলা পূঁজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিবু দাস ও কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন সহ অন্যান্যরা।