বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে মিশুক চালক কায়েসকে হত্যা, আসামি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে চাঞ্চল্যকর ‘‘মিশুক চালক কায়েস’’ হত্যা মামলার মূল পরিকল্পনাকারী ৪৮ঘন্টার মধ্যে ফতুল্লা হতে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৩ অক্টোবর সোমবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক ও স্কোয়াড্রন লিডার একেএম মুনিরুল আলম।

তিনি জানান, গত ১ অক্টোবর বন্দরের নরপদি গ্রাম হতে নিখোঁজ মিশুক চালক মোঃ কায়েস এর হাত-পা, মুখ বাধা অবস্থায় অর্ধগলিত মৃতদেহ বন্দর থানা পুলিশ উদ্ধার করে। উক্ত ঘটনায় ভিকটিমের মাবাদী হয়ে নারায়ণগঞ্জের বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-০৩, তারিখ-০১/১০/২০২২ইং। ঘটনাটি স্থানীয় ও জাতীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয় যা এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

র‌্যাব আরো জানায়, উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহ সহ চাঞ্চল্যকর এই হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের জন্য র‌্যাব-১১, সিপিসি-১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ৩ অক্টোবর সোমবার ভোর রাতে র‌্যাব-১১, সিপিসি-১ এর অভিযানে চাঞ্চল্যকর ‘‘মিশুক চালক মোঃ কায়েস” হত্যা মামলার মূল পরিকল্পনাকারী মোঃ আলআমিন হোসেন ওরফে লিমন ওরফে রিমনকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন তল্লা এলাকা হতে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেপ্তারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ভিকটিমের সাথে আসামীর পূর্ব বিরোধ ছিল। এই পূর্ব বিরোধের জের ধরে আসামী লিমন ভিকটিমকে ডেকে নিয়ে তার অন্যান্য সহযোগিদের সহায়তায় ধারালো দা দিয়ে হত্যা করে। পরবর্তীতে ভিকটিমের মিশুক গাড়ীটি অন্যত্র স্থানান্তর করতে গেলে স্থানীয় লোকজনের জিজ্ঞাসার মুখে আসামীরা মিশুকটি রেখে পালিয়ে যায়। মূলত আসামী লিমন উক্ত হত্যার পরিকল্পনা করে এবং অন্যান্য সহযোগিদের সহায়তায় তা বাস্তবায়ন করে।