সোনারগাঁয়ের ৩৩টি পূজা মণ্ডপ সিসি ক্যামেরার আওতায় আনলেন এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নিজস্ব অর্থায়নে সোনারগাঁ উপজেলার ৩৩ টি পূজা মণ্ডপে ১টি করে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহত্তর ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় পূজামণ্ডপ পরিদর্শন করবেন তিনি।

জানাগেছে, এমপি লিয়াকত হোসেন খোকা এমপির নির্দেশে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও প্রচার সম্পাদক ফজলুল হক মাষ্টার পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং উপস্থিত থেকে সিসি ক্যামেরা স্থাপনের কাজ পরিদর্শন করেন।

এ বিষয়ে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনে সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

এসময় তিনি আরো বলেন, আশা করি অন্যান্যবারের চেয়ে এবার আরো উৎসবমুখর পরিবেশে উৎসব অনুষ্ঠিত হবে। সবাই আনন্দমুখর পরিবেশে, উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপন করবে এটাই আমরা চাই।

তিনি বলেন, পূজা উদযাপন নিয়ে আমাদের মধ্যে কোনো শঙ্কা নেই। পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে সোনারগাঁওয়ে। তারা সতর্ক আছে। সবাইকে আহ্বান করব গুজবে কান দেবেন না। কোনো কিছু নজরে এলে পুলিশের কাছে জানাবেন। পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নেবে।

তিনি বলেন, প্রতিটি পূজা মণ্ডপে থাকছে আইন-শৃঙ্খলা বাহিনীর বিশেষ নজরদারি। প্রতিটি পূজামণ্ডপে করা হচ্ছে সিসি ক্যামেরা লাগনোর ব্যবস্থা। প্রতিমা বিসর্জনের সময়ও পর্যাপ্ত নিরাপত্তা-ব্যবস্থা থাকবে।

এসময় পুলিশ সদস্যরা, পূজা উদযাপন কমিটি, গণমাধ্যম কর্মীরা ও জাতীয় যুব সংহতি নেতা মাইনুল ইসলাম মামুন, আরিফুর রহমান আরিফ, মোঃ সবুজ সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।