শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হলে বাংলাদেশের রূপ পাল্টে যাবে: কাজিম উদ্দীন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ-যুবলীগ-ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর বুধবার বাদ আছর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। বন্দরের ফরাজীকান্দাস্থ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী কাজীমউদ্দিন প্রধান।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক মোঃ শহীদুল্লাহ মাষ্টার,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সালিমা হোসেন শান্তা,বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ বাবু,শ্রী ভোলানাথ দাস,আক্তার হোসেন,যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন,সহ-প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক রবিউল আউয়াল মিয়াজী,প্রবীণ আওয়ামীলীগ নেতা ইয়ানূর মিয়া,মঞ্জুর হাসান মেম্বার,শ্রমিকলীগ নেতা আসিফ মাহমুদ,কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ রুহুল আমিন,ইসতিয়াকউদ্দিন জারজীছ,ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহা ও কেন্দ্রীয় চলচ্চিত্রলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা জুলহাস সরকার,২০নং ওয়ার্ড যুবলীগ নেতা সাব্বির আহমেদ মাসুদ,কৃষকলীগ নেতা রহমতউল্লাহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কাজিমউদ্দিন প্রধান বলেন, বঙ্গবন্ধু এবং বেগম ফজিলাতুননেছা জননেত্রী শেখ হাসিনাকে যেই শিক্ষা দিয়ে গেছেন তা তিনি অক্ষরে অক্ষরে পালন করছেন। যে কারণে আজকে দরিদ্র বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করে চলেছেন। আর তিনি প্রতিশ্রুতিও দিয়েছিলেন এ দেশকে ডিজিটাল বাংলাদেশে পরিণত করবেনই। জাতির জনকের কণ্যা জননেত্রী শেখ হাসিনার সেই দক্ষতা রয়েছে,মেধা রয়েছে বুদ্ধি রয়েছে সেই শিক্ষা রয়েছে। কারণ তিনি পারবেন বলেই সেই ঘোষণা দিয়েছেন। আজকের এই দিনে মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করছি। এজন্য কামনা করছি তিনি যেভাবে এদেশেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমার মনে হয়না তার মতো করে কেউ কোন দেশকে এতো দ্রুত এগিয়ে নিয়ে যেতে পারবে। আমি বিশ্বাস করি আগামী নির্বাচনে জয়লাভ করে জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হতে পারে তাহলে আগামী ৫ বছরে বাংলাদেশের রূপ পাল্টে যাবে। বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়াতে পারবে।