জেলা পরিষদ নির্বাচন: ইকবালের পক্ষে সোনারগাঁয়ের বিপুল সংখ্যক জনপ্রতিনিধি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদের আসন্ন নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে সদস্য পদে তালা প্রতীকে প্রতিদ্বন্ধিতায় নেমেছেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল। তিনি একই সঙ্গে ক্রীড়ামোদী ও শিক্ষানুরাগী হিসেবে সোনারগাঁয়ে ব্যাপক পরিচিত। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনও করছেন। সোনারগাঁয়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে তার অবদান ও ভুমিকা রয়েছে। গত নির্বাচনে তিনি ফারুক হোসেন ভুঁইয়ার সঙ্গে সমান সমান ভোট হলে জেলা প্রশাসক সভাকক্ষে লটারির মাধ্যতে তিনি পরাজিত হোন।

২৬ সেপ্টেম্বর জেলা নির্বাচন কর্মকর্তা প্রার্থীদের প্রতীক বরাদ্ধ দেন। আবু নাঈম ইকবাল তালা প্রতীক পান। প্রতীক বরাদ্ধ শেষে তিনি নির্বাচন অফিস থেকে বের হলে প্রায় অর্ধশত জনপ্রতিনিধি তার তালা প্রতীকে শ্লোগান দিতে থাকেন। সোনারগাঁয়ের দশটি ইউনিয়ন থেকে বিপুল সংখ্যক জনপ্রতিনিধিরা আবু নাঈম ইকবালের সঙ্গে মনোনয়নপত্র বরাদ্ধের দিন সঙ্গে ছিলেন। একই সঙ্গে সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ, সোনারগাঁও উপজেলা যুব সংহতির আহ্বায়ক কাজী নাজমুল ইসলাম লিটু উপস্থিত ছিলেন।

প্রার্থীদের প্রতীক বরাদ্ধ দেয়ার সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মো.মতিউর রহমান, সোনারগাঁও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.ইউসুফ উর রহমান ও নারায়ণগঞ্জ জেলা সদর নির্বাচন কর্মকর্তা আফরুজা খাতুন।

প্রতীক পেয়ে তিনি সঙ্গে সঙ্গে ছুটে যান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার কাছে। সেখানে তিনি এমপির কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেন।