রূপগঞ্জে ছাত্রলীগের হামলায় আহত ছাত্রদল নেতার বাবা-মাকে দেখতে হাসপাতালে মান্নান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদুর রহমানের বাড়িঘরে হামলা ও ভাংচুর চালিয়ে ছাত্রদল নেতার বাবা ও মা সহ পরিবারের সদস্যদের বেদম মারধর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ছাত্রদল নেতার আহত বাবা-মাকে দেখতে হাসপাতালে গিয়েছেন কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

২০ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় নস্ট্রাম হসপিটাল অ্যান্ড ডাইগনস্টিক সেন্টার হাসপাতালে যান আজহারুল ইসলাম মান্নান। এ সময় তিনি তাদের চিকিৎসার খোঁজখবর নেন। একই সঙ্গে তাদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন মান্নান।

ছাত্রদল নেতা মাসুদকে না পেয়ে তার পরিবারের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আজহারুল ইসলাম মান্নান বলেন, ছাত্রলীগ ও যুবলীগের ক্যাডাররা যে ন্যাক্কারজনক হামলা চালিয়েছে। যেভাবে বাড়িঘরে হামলা করা হয়েছে, লুটপাট করা হয়েছে, সেটি সরকারের চরম নৃশংসতার বহিঃপ্রকাশ।

মান্নান আরো বলেন, এই ঘটনা সকল নিষ্ঠুরতা ও মানবিকতাকে হার মানিয়েছে। দেশজুড়ে তারা চরম নৈরাজ্য সৃষ্টি করে মানুষকে ভয় পাইয়ে দিতে চায়। কিন্তু দুঃশাসনের বিরুদ্ধে মানুষ জেগে উঠেছে। জুলুম-নির্যাতন করে আওয়ামী লীগের শেষ রক্ষা হবে না। এখন থেকে যেখানেই হামলা হবে সেখানেই জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে। এই সরকারের দুঃশাসন থেকে মুক্তি পেতে জনগণ আজ ঐক্যবদ্ধ।