লটারিতে পরাজিত সেই আবু নাঈম ইকবাল জেলা পরিষদ নির্বাচনে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালের পক্ষে মনোনয়নপত্রটি সংগ্রহ করেছেন তার নেতাকর্মী সমর্থকরা। এর আগে গত নির্বাচনে ফারুক হোসেন ভূঁইয়ার সঙ্গে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করে সমান সমান ভোট হলে জেলা প্রশাসকের কার্যালয়ে লটারির মাধ্যমে পরাজিত হোন আবু নাঈম ইকবাল।

১৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার মো. মতিউর রহমানের কার্যালয় থেকে এ জেলা ও মহানগর জাতীয় পার্টির শীর্ষ নেতাকর্মীরা এই মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি আজিজুল রহমান বাদল, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয়, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ফয়সাল আহমেদ ভূঁইয়া, জাতীয় পার্টির নেতা কবির হোসেন প্রধান, মোক্তার হোসেন ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ্ সোহাগ রনি এ সময় উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচন- ২০২২ আগামী ১৭ অক্টোবর সোমবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ তরিখ আগামী ১৫ সেপ্টেম্বর। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৮ সেপ্টম্বর। আপিলের শেষ তারিখ ২১ সেপ্টেম্বর। প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর। এছাড়াও প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।