প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-নজরের কারণে স্বাস্থ্য খাতেও নানামুখী উন্নয়ন: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হয়েছে। ৪ সেপ্টেম্বর রবিবার সকালে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এমপি লিয়াকত হোসেন খোকা নবনির্মিত এই স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা আক্তার সঞ্চালনায় কমপ্লেক্স ভবনে আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন আগত অতিথিরা।

এ সময় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-নজরের কারণে স্বাস্থ্য খাতেও নানামুখী উন্নয়ন হয়েছে। তার প্রমাণ সোনারগাঁয়ের সাধারণ মানুষকে স্বাস্থ্য সেবা প্রদানের জন্য ৫০ শয্যা বিশিষ্ট ভবনের উদ্বোধন। এজন্য আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই।

উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যান, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, ঢাকা সেবা বিভাগের বিভাগীয় পরিচালক ডাঃ ফরিদ হোসেন মিয়া, লাইন ডিরেক্টর ডা. রিজওয়ানুর রহমান, নারায়ণগঞ্জ জেলার সিভিল সার্জন ডাঃ আবুল ফজল মোহাম্মদ মুশিউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী প্রমুখ।