আলোচিত বিএনপি নেতা জাকির খান গ্রেপ্তার, জেলা বিএনপির প্রতিবাদ ও নিন্দা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খান এবং বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদেরকে গ্রেপ্তারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানকে গ্রেপ্তার করেছে আইন শৃঙ্খলা বাহিনী। ৩ সেপ্টেম্বর সকালে রাজধানীর এক আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার দেখানো হয়। তার এই গ্রেপ্তার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

৩ সেপ্টেম্বর গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষে ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ এই নিন্দা জানান।

বিবৃতিতে তারা দাবি করেন, এছাড়া ১লা সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সময় নারায়ণগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক নগ্ন ও নির্লজ্জ হামলা এবং প্রশাসনের বন্দুকের গুলিতে নিহত যুবনেতা শাওন হত্যার ঘটনাকে কেন্দ্র করে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক যুগ্ন-আহবায়ক ও ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি টি এইচ তোফা, বন্দর, সোনারগাঁও ও রুপগঞ্জ থানা বিএনপি ও অঙ্গ-সংগঠনের আব্দুস সাত্তার, মোঃ মুজিবুর রহমান, রঞ্জন কুমার দেবনাথ, রাজিব, মোঃ জনি, মোঃ বাদল, আবুল কালাম ভূইয়া, রিমন, ইমন ও সোহানকে গ্রেফতার করে মিথ্যা মামলা দায়ের করে। বিভিন্ন মিথ্যা মামলায় এই নেতাকর্মীদেরকে গ্রেফতারেরও তীব্র নিন্দা জানায় নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

গণমাধ্যমে পাঠানো এই বিবৃতিতে সকল নিরপরাধ নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার করে গ্রেফতারকৃতদের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানানো হয়।