সোনারগাঁওয়ে উন্নয়নের প্রশ্নে এমপি খোকার বিকল্প নাই: কাজী লিটু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক কাজী নাজমুল ইসলাম লিটু বলেছেন, সোনারগাঁবাসী ও সোনারগাঁয়ের উন্নয়নের প্রশ্নে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার বিকল্প নাই। ২০১৪ সাল থেকে সোনারগাঁও উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌরসভার রাস্তা ঘাট অবকাঠামোগত উন্নয়ন সহ স্কুল কলেজ মসজিদ মাদ্রাসার আমুল উন্নয়ন করেছেন জননেতা লিয়াকত হোসেন খোকা। আমরা জননেতা লিয়াকত হোসেন খোকাকে এই উন্নয়নের ফলস্বরূপ আবারো এমপি হিসেবে দেকতে চাই। তিনি এমপি হয়ে সোনারগাঁবাসীর শান্তি প্রতিষ্ঠা করেছেন।

৩ সেপ্টেম্বর শনিবার সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন জাতীয় যুব সংহতির সঙ্গে মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন কাজী নাজমুল ইসলাম লিটু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আশরাফুল ভূঁইয়া মাকসুদ।

ফজলু হক মাষ্টার প্রচার সম্পাদক জেলা জাতীয় পার্টি।

বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব সিকান্দার আলী মাস্টার, যুগ্ম আহ্বায়ক কবির হোসেন মোল্লা, মঈনুল ইসলাম মামুন এবং উপজেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক আশরাফুল হকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন আলী জান মেম্বার, মোতালেব মেম্বার (প্যানেল চেয়ারম্যান জামপুর ইউনিয়ন), বকুল মেম্বার, মনির মেম্বার, মিলন মেম্বার, নিলুফা আক্তার ময়না মেম্বার, জরিনা মেম্বার, মামুন মেম্বার, মানিক মেম্বার, সাইফুল ইসলাম প্রমুখ।