খালেদা জিয়া ও মুন্নার রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী অসুস্থ বেগম খালেদা জিয়া এবং করোনায় আক্রান্ত যুবদলে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নার রোগমুক্তি ও দ্রুত সুস্থ্যতা কামনা করে কোরআন খতম ও মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ৩১ আগস্ট) বাদ আছর গোদনাইল ধনকুন্ডা এলাকার একটি এতিমখানায় এ দোয়ার আয়োজন করা হয়। এ সময় বিএনপির চোরপার্সন বেগম খালেদা জিয়া ও যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোমেন মুন্নার রোগমুক্তি ও সুস্থ্যতা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

এসময়ে সংক্ষিপ্ত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, আমাদের মা গনতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া আবারও অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও আমাদের যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোয়ামেন মুন্না অসুস্থ । আমরা মহানগর যুবদলের পক্ষ থেকে তাদের আশু রোগমুক্তি কামনা করছি।

তারা আরও বলেন, অবৈধ এই সরকারের বন্দিশালা থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো ইনশাল্লাহ। আগামীতে মায়ের মুক্তি ও সরকার পতনের যে কেনো কর্মসূচি ঘোষণা আসবে নারায়ণগঞ্জ মহানগর যুবদল ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক আবুল হোসেন রিপন, সাবেক সহ- সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক শেখ মুহাম্মদ অপু, সহ- সাংগঠনিক কায়সার আহমেদ, আরমান হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, সদস্য নবী হোসেন নবু, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সাজ্জাদ হোসেন কমল, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, শাহজালাল কালু, জামাল প্রধান, মোতালেব হোসেন, রাসেল প্রমুখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।