নিশি রাতের সরকারের এমপি-মন্ত্রীরা পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে: পারভীন আক্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয়তাবাদী কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার বলেছেন, স্বৈরাচারী সরকার জেনে গেছে তাদের পতন অনিবার্য। নিশি রাতের সরকারের এমপি মন্ত্রীরা পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। আপামর জনগণ শ্রীলংকার মত সজাগ দৃষ্টি রাখুন যাতে করে তারা পালিয়ে যাওয়ার সুযোগ না পায়।

বুধবার (৩১ শে আগষ্ট) সকাল ১০টায় আড়াইহাজার উপজেলা সদর আশিক সুপার মার্কেটের সামনে বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচব জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, ভোলায় পুলিশের গুলিতে নুরে আলম ও আব্দুর রহিমের হত্যার প্রতিবাদে আড়াইহাজার উপজেলা মহিলাদল আয়োজিত বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার।

এসময় পারভীন আক্তার আরোও বলেন, বর্তমান আওয়ামীলীগ স্বৈরাচার সরকার। ভোট ডাকাতি করে গণতন্ত্র হরণ করে হত্যা খুন গুম শাপলা চত্বর থেকে বুলেটের মাধ্যমে হেফাজত নেতাকর্মীদের উৎখাত, জ্বালানী তেল,গ্যাস,বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম নিশি রাত্রের সরকার নিশী রাত্রে বাড়িয়েছেন, এই অপকর্ম গুলি রাতের অন্ধকারে করিয়াছেন। বর্তমানে সারাদেশ জেলখানা। আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ সরকারের পেটুয়া বাহিনীর মাধ্যমে ভিন্ন মতও দলের নেতাকর্মিদের যেখানে পাচ্ছে সেখানেই হামলা করছে। বর্তমান পুলিশ বাহিনী রক্ষী বাহিনীর ভূমিকা অনুসরন করে দেশের বিরোধীদলের নেতাকর্মীসহ দেশের নিরহ জনগণকে গ্রেফতার ও বুকে গুলি চালিয়ে দিনের পর দিন হত্যা করে যাচ্ছে।মানুষের বাড়ি ঘর ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর লোটপাট চালিয়ে যাচ্ছে যুবলীগ ছাত্রলীগ।অবৈধ সরকারের এম.পি মন্ত্রী, সরকারী আমলা দূর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে যাচ্ছে।অভাবের তারনায় মা শিশু সন্তানকে বিক্রির জন্য বাজারে তুলছে, মানুষ কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে একের পর এক আত্মহত্যা করছে। খুন ধর্ষণ বেড়েই চলছে।আইন শৃঙ্খলা পরিস্থিতি চরম অবনতি হয়েছে, দেশের মানুষ রাস্তায় নেমে পড়ছে, বর্তমানে দেশে নীরব দূর্ভীক্ষ চলছে।

তিনি বলেন, মানুষের ন্যায্য অধিকার ও গণতন্ত্র দেশনেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দীদের মুক্ত না করা পর্যন্ত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ঐক্যবদ্ধভাবে রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমে স্বৈরাচারী হাসিনা সরকারকে উৎখাত করে জনগনের সরকার প্রতিষ্ঠিত করবো।

এসময় উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা মহিলাদলের সহসভাপতি শিরিন সুলতানা মেম্বার। এতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন অনু, উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি শহিদুল্লাহ চেয়ারম্যান, আড়াইহাজার পৌর বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলজার হোসেন আলাবক্স, নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাজেদা খাতুন মিতা, পৌর মহিলা দলের সভাপতি মাসুদা বেগম, নারায়ণগঞ্জ ওলামা দলের প্রচার সম্পাদক মাছুম বিল্লাহ, আড়াইহাজার উপজেলা জিয়া মঞ্চের আহবায়ক মোঃ সিকদার আলী ও বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।