শামীম ওসমানের সমাবেশে শরীফুল হকের মিছিল নিয়ে যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম

নারায়ণগঞ্জের প্রভাবশালী আওয়ামী লীগ নেতা, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের জনসভায় মিছিল নিয়ে শোডাউন করে যোগদান করেছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সিরিয়র সদস্য এবং ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক।

২৭ আগস্ট শনিবার বিকেল ৪টায় নারায়ণগঞ্জ মহানগরীর ২নং রেলগেট এলাকায় জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে শামীম ওসমানের সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্বাধীনতা বিরাধী, জঙ্গীবাদ ও দেশ ধ্বংসের প্রতিবাদে আয়োজিত ‘জেগেছে নারায়ণগঞ্জ, জাগবে বাংলাদেশ’ শিরোনামে আয়োজিত ঐ সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল। এর আগে দুপুর ২টা থেকে সমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ শহর, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁসহ বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মী সমাবেশস্থলে যোগ দেন। বিপুল সংখ্যক নেতাকর্মীর সমাগমে পুরো জনসভা জনসমুদ্রে পরিণত হয়।

আবু মোহাম্মদ শরীফুল হকের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জাফর ইসলাম, সরকার কনক, ফতুল্লা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজল চৌধুরী, যুবলীগ নেতা রাসেল,ছাত্রলীগ নেতা রাসেল চৌধুরী, উজ্জল চৌধুরী প্রমুখ।