আড়াইহাজারে র‌্যাবের অভিযানে মাদক বিক্রেতা গ্রেপ্তার, বিপুল পরিমাণ মাদক উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোন ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের আড়াইহাজার হতে একজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে ১ হাজার ৪৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ২৬ আগস্ট শুক্রবার বিকেলে এই তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২৫ আগস্ট বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন গোপালদী দড়ি বিশনন্দী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১,৪৩০ (এক হাজার চারশত ত্রিশ) পিস ইয়াবাসহ মোঃ জাহিদুল ইসলাম নামক ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ জাহিদুল ইসলাম নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন গোপালদী গাজিপুড়া এলাকার মৃত আঃ হান্নান আলীর ছেলে। গ্রেপ্তারকৃত আসামী আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।