মাদকের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বাহিনীকে সাহায্য করুন: ওসি আনিচুর রহমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আনন্দধাম কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আয়োজিত “সামাজিক নিরাপত্তা সুনিশ্চিত করনে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি নাগরিকদের দায়িত্ব ও কর্তব্য” -শীর্ষক আলোচনা সভা ও আনন্দধামের শাখা আনন্দধাম মিড সিটির নতুন কমিটির পরিচিতি সভা ২৫ আগস্ট বৃহস্পতিবার স্থানীয় ইডেন থাই এন্ড চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান মোল্লা।

আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আনন্দধামের অতিরিক্ত চেয়ারম্যান মোঃ শাহ আলম, আজিজুল ইসলাম বাবু, প্রধান সমন্বয়কারী রিপন ভাওয়াল, ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মুক্তি, সাংগঠনিক পরিচালক এডভোকেট শেখ জসীম, সোহেল প্রধান সহ আনন্দধামের কেন্দ্রীয় পরিচালকবৃন্দ।

আনন্দধামের মহাসচিব আবদুল মান্নান মিয়ার সার্বিক তত্ত্বাবধানে ও মসিউর রহমান শুভর সঞ্চালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আনন্দধামের পরিচালক এনামুল হক প্রিন্স, মোঃ অভি, খোকন গাজী, বাহাউদ্দীন শাহ, রহমতুল্লাহ, আসরাফুল ইসলাম রোমান, মোঃ সাহাদাত হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে সোহেল প্রধানকে সভাপতি ও মোঃ ওবায়দুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট আনন্দধাম মিড সিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি আনিচুর রহমান বলেন জনগণের সম্পৃক্ততা ছাড়া আইন শৃঙ্খলা বাহিনীর একার পক্ষে সম্পুর্ন সামাজিক নিরাপত্তা সুনিশ্চিত সম্ভব নয়। আমরা দেশের জনগনের নিরাপত্তা বিধানের জন্যে দিন রাত পরিশ্রম করে যাচ্ছি। মানুষের অপরাধ প্রবনতার বিভিন্ন কারনের মধ্যে একটি প্রধান কারণ মাদকাসক্ততা।

তিনি আরও বলেন,আমি এই অনুষ্ঠানের মাধ্যমে দেশের জনগনকে আহবান জানাই এই রাস্ট্র সমাজ ও সংসারকে বাচাতে মাদকতার বিরুদ্ধে গনপ্রতিরোধ গড়ে তুলুন, আইন শৃঙ্খলা বাহিনীকে সাহায্য করুন। তাহলে দেখবেন দেশের অধিকাংশ আপরাদ কমে গেছে। আপনারা সমাজের রন্ধে রন্ধে লুকায়িত যে অপরাদ হচ্ছে তার তথ্য আমাদেরকে দিন। আর আপনাদের এই সম্পৃক্ততাই আমাদের সুন্দর নিরাপদ সমাজ গঠনে মুল নিয়ামক হিসেবে আমি মনে করি।

সভার সভাপতি হাসিনা রহমান সিমু বলেন, আনন্দধাম সামাজিক নিরাপত্তা বিধানে জনসচেতনতা বৃদ্ধি কল্পে কাজ করে যাচ্ছে এবং সেই সাথে আমি এই আশাবাদ ব্যক্ত করতে চাই আনন্দধাম আইন শৃঙ্খলা বাহিনী ও জনগণের মধ্যে সহযোগিতার সেতুবন্ধন হিসেবে নিজেদেরকে সম্পৃক্ত রাখবে।