সায়েম আউট: প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের র‌্যালী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে নারায়ণগঞ্জ মহানগরীতে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুব রহমান ও জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম ভুঁইয়ার নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরীতে র‌্যালি বের করা হয়। জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের অনুপস্থিতিতে এই র‌্যালীটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চাষাঢ়া চত্বরে এসে সমাপ্ত হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালিতে নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে আশপাশ।

এর আগে স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালি ও আলোচনা সভাকে সফল করার জন্য জেলা কমিটির আওতাধীন বিভিন্ন থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পিছনে এসে জড়ো হতে থাকে।

এসময়ে আলোচনা সভায় বক্তব্যে জেলা স্বেচ্ছাসেবক সাধারণ সম্পাদক মাহবুব রহমান বলেন, ‘বতর্মান সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ এবং দেশকে রক্ষা করার সক্ষমতা হারিয়ে ফেলেছে। সরকার প্রশাসনের উপর নির্ভর করে দেশ পরিচালনা করছে। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং চরম ভোগান্তি এবং সকল দ্রব্য মূল্যবৃদ্ধির যা সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে। দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করে ফেলেছে।

তিনি আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি করে রেখেছে সরকার। মিথ্যা মামলা দিয়ে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানকে দেশে আসতে বাধাগ্রস্ত করছে এই সরকার। সেইদিন আর বেশীদিন নেই অচীরেই বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আন্দোলনের ডাক দিবেন। ইনশাল্লাহ আমরা জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছি। আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই এদেশ থেকে শেখ হাসিনার সরকারকে বিতাড়িত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি সরকার গঠন করবে।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম ভুঁইয়া, সহ-সভাপতি আবুল হালিম, মনির হোসেন, যুগ্ম সম্পাদক মিলন মোল্লা,সহ-সম্পাদক আঃ জব্বার, খায়রুল কবির মুন্না, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদ, রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সদস্য সচিব আলী আহাম্মদ, যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম, জসিম উদ্দিন, আড়াইহাজার থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব,সিনিয়র যুগ্ম আহ্বায়ক হান্নান, যুগ্ম আহ্বায়ক গাজী, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন পায়েল, যুগ্ম আহ্বায়ক এসকে শাহিন, নজরুল ইসলাম, ইমরান হোসেন হিমু, মোজেদুল, রুহুল আমিন, হযরত আলী, ডা. মাসুদ, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য যুগ্ম আহ্বায়ক পিয়ার হোসেন নয়ন, যুগ্ম আহ্বায়ক শামীম মিয়া, বিল্লাল হোসেন, রিপন মিয়া, মোর্শেদ আলম, তারাব পৌরসভার আহ্বায়ক সদস্য সচিব নাঈম হোসেন, যুগ্ম আহ্বায়ক শরীফ, নাজমুল, কাজী মিঠু, কাঞ্চন পৌরসভার যুগ্ম আহ্বায়ক রোমান, পোপালদী পৌরসভার সদস্য সচিব শাহ্ আলম, যুগ্ম সোহাগ, আড়াইহাজার পৌরসভার আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব সুমন মিয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফুল প্রমুখ।